সরকারি কলেজ শিক্ষকের ওপর হামলার নিন্দায় ২৮তম বিসিএস ফোরাম

চবি প্রতিনিধি |

চট্টগ্রামের গাছবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোজাফফর আহমদের ওপর হামলার ঘটনায় নিন্দা জ্ঞাপন করেছে ২৮তম বিসিএস অল ক্যাডার ফোরাম।

গত ১৭ অক্টোবর ২৮তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের এই কর্মকর্তাকে কক্সবাজার জেলার শীর্ষ ইয়াবা সন্ত্রাসীরা আক্রমণ করে মারাত্বকভাবে আহত করে।

এই হামলার ঘটনায় প্রতিবাদ জ্ঞাপন করে ২৮তম বিসিএস ফোরাম বলে, চিহ্নিত সন্ত্রাসীরা উনার নামে মিথ্যা মামলা দায়েরের অপচেষ্টা চালাচ্ছে। এই সকল অপচেষ্টা ও হুমকির তীব্র প্রতিবাদও জানিয়েছে ফোরাম।

ফোরামের আশা এই ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত আসামীদের গ্রেফতারের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।  অধ্যাপক মোজাফফর ও তার পরিবারের এই বিপদসঙ্কুল সময়ে ২৮ বিসিএস ফোরাম তাদের পাশে আছে ও থাকবে বলে জানিয়েছে।

২৮ বিসিএস ফোরামের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0027310848236084