সরকারি কলেজের ১১ শিক্ষকের বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার ভুক্ত সরকারি কলেজের ১১ জন সহকারি অধ্যাপককে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়। আদেশে ১১ জন অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও সহকারি অধ্যাপক কে বিভিন্ন কলেজে বদলি করা হয়েছে।

অধ্যাপকদের মধ্যে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের রোখসানা মার্জিয়া কে নরসিংদী সরকারি কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওএসডি আতিকা খানমকে নারায়নগঞ্জে সরকারি তোলারাম কলেজে,  জামালপুরে সরকারি আশেক মাহমুদ কলেজের ধৃতি সুন্দর বণিককে টাঙ্গাইল সরকারি সা’দাত কলেজে, চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের ড. সুদীপা দত্তকে চট্টগ্রম সরকারি হাজী মোহাম্মদ মহসিন কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের গোলাম কিবরিয়াকে চট্টগ্রাম সরকারি মহিলা কলেজে, পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের ফহিমা সুলতানা কে সিরাজগঞ্জ সরকারি কলেজে এবং বরিশাল সরকারি বিএম কলেজের পঙ্কজ কুমার পালকে খুলনা বিএল কলেজে পূর্বপদে বদলি করা হয়েছে।

এছাড়াও  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের স্বপন চৌধুরীকে উপাধ্যক্ষ পদে চট্টগ্রাম কলেজে ও গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের মোঃ আসহাবুল হককে সিরাজগঞ্জে শাহাজাদপুর সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে পদায়ন করা হয়েছে। 

অপর প্রজ্ঞাপনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওএসডি শায়লা পারভীনকে মাদারীপুর সরকারি নাজিম উদ্দিন কলেজে  সহকারি অধ্যাপক পদে ও চাঁদপুর গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রী কলেজের মোহাম্মদ মেহেববুল্লাহকে গোপালগঞ্জের শেখ লুৎফর রহমান আর্দশ কলেজে সহযোগী অধ্যাপক পদে বদলি করা হয়েছে বলে জানানো হয়। 


পাঠকের মন্তব্য দেখুন
মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0027759075164795