সরকারি কলেজের ১২ শিক্ষকের বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার ভুক্ত সরকারি কলেজের ১২ জন সহকারি অধ্যাপককে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

রোববার (২২ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়। আদেশে ১২ জন সহকারি অধ্যাপককে একই পদে বিভিন্ন কলেজে বদলি করা হয়েছে।

বদলিকৃত অধ্যাপকদের মধ্যে সিরাজগঞ্জের ইসলামিয়া সরকারি কলেজের বিশ্বনাথ রায়কে ঢাকায় মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরে ও.এস.ডি. পদে, জামালপুরের মাদারগঞ্জ এ.এইচ.জেড. সরকারি কলেজের মির্জা সুলতান মাহমুদকে সিরাজগঞ্জের ইসলামিয়া সরকারি কলেজে, ময়মনসিংহের আনন্দমোহন কলেজের এম সাদ্দাম হোসেনকে নারায়নগঞ্জ আদমজীনগর এম ডব্লিউ কলেজে, ঢাকা উত্তরার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সরকারি কলেজের মোহাম্মদ মজিবর রহমানকে একই কলেজে, সিরাজগঞ্জের ইসলামিয়া সরকারি কলেজের আব্দুর রব খোকনকে ময়মনসিংহের আনন্দমোহন কলেজে বদলি করা হয়েছে।

এছাড়া ঢাকায় মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের মোঃ আলমগীর জলিলকে সিরাজগঞ্জের ইসলামিয়া সরকারি কলেজে,  ঢাকায় মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের রিনা পারভিনকে কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজে, ঢাকায় মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের শাহানারা খাতুনকে ঢাকায় মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের পদে, বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের মুহাম্মদ মুস্তাফীজুর রহমানকে জামালপুর মাদারগঞ্জ এ.এইচ.জেড. সরকারি কলেজে, গোপালগঞ্জের সাতপাড় নজরুল সরকারি কলেজের মোঃ হাফিজুল হককে মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের পদে, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের মোহাম্মদ মাকসুদুর রহমানকে মাদারীপুর বারহামগঞ্জ সরকারি কলেজে ও  মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের মোঃ আব্দুল হামিদ কে ঢাকা কলেজে বদলি করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0027520656585693