সরকারি কলেজের ২১ শিক্ষককে হুমকি

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি |

পূর্ব বাংলা সর্বহারা পার্টির সদস্য পরিচয়ে খুলনার পাইকগাছা সরকারি কলেজের ২১ জন শিক্ষক-কর্মচারীর কাছে চাঁদা দাবি করা হয়েছে। চাঁদা না দিলে পরিবারসহ সবাইকে অপহরণ ও হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় আতঙ্কিত শিক্ষকরা। এ বিষয়ে পাইকগাছা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শিক্ষকরা।

 পাইকগাছা সরকারি কলেজর শিক্ষক-কর্মচারীরা দৈনিক শিক্ষা ডটকমকে জানান, বৃহস্পতিবার সকাল ১১ টার পর ০১৭৫৯৫২৫৩৭৮ নাম্বার থেকে কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক নিখিল চন্দ্র মন্ডল, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আছাবুর রহমান, ইসলামী স্টাডিস বিষয়ের সহকারী অধ্যাপক শেখ মুহাম্মদ রফিকুল ইসলাম, ইংরেজী বিভাগের নাথ বিষ্ণুপদ, শেখ শহীদুল ইসলামসহ শিক্ষকদের কাছে পর্যায়ক্রমে ফোন করে পূর্ব বাংলা সর্বহারা পার্টির সদস্য পরিচয় চাঁদা দাবি করা হয়। ০১৬৩৯৪০৬১৪০ নম্বরে বিকাশ করে চাঁদার টাকা পাঠাতে বলা হয় শিক্ষকদের। ২১ জন শিক্ষক-কর্মচারীর কাছেই চাঁদা চেয়েছে সর্বহারা পরিচয়ে সন্ত্রাসীরা। টাকা না দিলে পরিবারের সবাইকে অপহরণ বা হত্যার হুমকি দেয়া হয়। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004162073135376