সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সাঈদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক সালমী

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবু সাঈদ ভূঁইয়া ও শাহাব উদ্দিন মাহমুদ সালমী। শুক্রবার (২৫ অক্টোবর) অনুষ্ঠিত হওয়া এ নির্বাচনে ৩২৯৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন সাঈদ ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গৌরচন্দ্র মণ্ডল পেয়েছেন ২৩৫৭ ভোট।

অপরদিকে, সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন মাহমুদ সালমী পেয়েছেন ২৪২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো ফজলুর রহমান পেয়েছেন ২১৯২ ভোট। ৩১৩২ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো.আব্দুস সালাম, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মানজু মিয়া সরকার পেয়েছেন ১৪৩৭ ভোট।

এছাড়া, ৪টি যুগ্ম সাধারণ সম্পাদক পদের মধ্যে মো. দবির উদ্দিন (৩৩৩৪), মো. মনুয়ারুল ইকবাল (২৯৬৩),  এ কে এম জাহাঙ্গীরর হোসেন(২৩৫০) এবং মো. আব্দুর রাজ্জাক(২১০৭) নির্বাচিত হয়েছেন। ৩১৪০ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. আব্দুস সালাম। ২৯৫৮ ভোট পেয়ে সহ-সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন মো. জয়নুল আবেদিন। ৪৩৪২ ভোট পেয়ে দপ্তর সম্পাদক হয়েছেন মো.মঈন উদ্দীন। 

শুক্রবার (২৫ অক্টোবর) সারাদেশের ৬৪ জেলায় ৬৮টি কেন্দ্রের ৯৪টি বুথে সরকারি মাধ্যমিক শিক্ষকদের সংগঠন বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির (বাসমাশিস) নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। সকাল ৯টা থেকে শুরু হয়ে এ ভোটগ্রহণ চলে বিকাল ৫টা পর্যন্ত। এবার নির্বাচনে কেন্দ্রীয়ভাবে ১৬৪ এবং ১০টি আঞ্চলিক কমিটির ৩৬৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সারাদেশের ১০ অঞ্চলে মোট ভোটার ছিল ৭ হাজার ৭শ ৮২ জন। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033388137817383