সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন

নিজস্ব প্রতিবেদক |

ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (২১ নভেম্বর) কলেজ অডিটোরিয়ামে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অধ্যক্ষ লে: কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক  মাহফিলে সভাপতিত্ব করেন। মাহফিলে বক্তারা সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী হযরত মোহাম্মদ (সা:) এর জীবনী ও তাঁর আদর্শের কথা তুলে ধরেন । 

সভাপতি বক্তব্যে অধ্যক্ষ লে: কর্ণেল কাজী শরীফ উদ্দিন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ নবী মহানবী হযরত মোহাম্মদ (স.) এর দেখানো পথে যদি আমরা চলি তাহলে আমাদের সমাজে হিংসা, বিদ্বেষ থাকবে না। তিনি সকলকে আল-কুরআনের দেখানো পথে চলার জন্য পরামর্শ দেন।  সর্বপ্রথম লিখিত সংবিধান মদনিা সনদের কথাও উল্লেখ করেন  তিনি।

অধ্যক্ষ আরও বলেন , প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা:) যেভাবে নারীদের সম্মান ও মর্যাদা দিয়েছেন তা সকলকে পালন করতে হবে ।  অনুষ্ঠান শেষে সকলের শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ জহিরুল ইসলাম, শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী,শিক্ষার্থী ও অভিভাবকরা।


পাঠকের মন্তব্য দেখুন
অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0050358772277832