সরকারি স্কুলে ভর্তির আবেদন প্রক্রিয়া

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা মহানগরী ছাড়া সারাদেশের বিভাগীয় শহর, জেলা ও উপজেলায় অবস্থিত সরকারি মাধ্যমিক বিদ্যালয়গুলোতে ভর্তির আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়েছে। আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত চলবে সরকারি স্কুল ভর্তির আবেদন গ্রহণ। 

ভর্তিচ্ছু শিক্ষার্থীরা http://gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে সরকারি স্কুলে ভর্তির আবেদন ফরম পূরণ করতে পারবেন। এছাড়া টেলিটক প্রিপেউড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ভর্তির আবেদন করা যাবে।

এ প্রেক্ষিতে সরকারি স্কুলে ভর্তির আবেদনের বিস্তারিত প্রক্রিয়া প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। দৈনিক শিক্ষার পাঠকদের জন্য ভর্তি আবেদনের বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

বিস্তারিত দেখুন:


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0025260448455811