সাকিবের মেয়ের ছবিতে আপত্তিকর মন্তব্যের ঘটনায় অপরাধীদের খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক |

দুই পাশে সূর্যমুখীর খেত, মাঝখানে পায়ে চলা পথ। ঝুঁটিতে ফুল গুঁজে হাসিমুখে দাঁড়িয়ে আছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ছোট্ট মেয়ে‌। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ছবির নিচে বেশ কিছু আপত্তিকর মন্তব্য করেন কোনো কোনো ফেসবুক ব্যবহারকারী।

পুলিশ আপত্তিকর মন্তব্যকারীদের ব্যাপারে খোঁজখবর শুরু করেছে।

ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগের উপকমিশনার আ ফ ম আল কিবরিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উপকমিশনার কিবরিয়া বলেন, শিশুটিকে নিয়ে করা আপত্তিকর মন্তব্য পুলিশের চোখে পড়েছে। যে যে আইডি থেকে এ ধরনের মন্তব্য করা হয়েছে সেগুলো শনাক্তের কাজ চলছে। শনাক্ত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাকিব আল হাসান এ ব্যাপারে পুলিশের সঙ্গে যোগাযোগ করেছেন কি না জানতে চাইলে ওই কর্মকর্তা বলেন, সাকিব এখনো যোগাযোগ করেননি। তাঁরা স্বপ্রণোদিত হয়ে কাজটি করছেন।

সাকিব আল হাসান ও তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ফেসবুক পেজে এখন আর তাঁদের শিশুকন্যার ওই ছবিটি নেই।

শাহিন আলম, ড্রিমলেস কিং রেজোয়ান, আবরার শাহরিয়ার, শাহ মো. আবদুল্লাহ, নিউটন তরফদার ও বিনিয়াস হাসদা নামের কয়েকটি ফেসবুক অ্যাকাউন্ট চিহ্নিত করে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন অনেক ফেসবুক ব্যবহারকারী।

ক্ষুব্ধ ফেসবুক ব্যবহারকারীদের অনেকেই আপত্তিকর মন্তব্যকারীদের নারী ও শিশু নিপীড়ক বলেও মন্তব্য করেন। তাঁরা কঠোর শাস্তিও চাইছেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031449794769287