সৈকতে নেমে স্কুলছাত্র নিখোঁজ

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রামের আনোয়ারায় অবস্থিত পারকি সৈকতে গোসল করতে নেমে স্রোতে ভেসে নিখোঁজ হয়েছে এক স্কুলছাত্র। শনিবার (১৫ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিখোঁজ ছাত্রের নাম কাউছার মোহাম্মদ মিনহাজ (১৪)। সে ফটিকছড়ি উপজেলার ধর্মপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং জাহানপুর আমজাদ আলী আবদুল হাদী ইনস্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে বন্ধুদের নিয়ে পারকি সমুদ্র সৈকতে ভাসমান জাহাজের পাশে গোসল করতে নামে কাউছার। ওই সময় সাগরে জোয়ার থাকায় স্রোতের টানে ভেসে গিয়ে নিখোঁজ হয় কাউছার। নিখোঁজ কাউছারকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সাগরে উদ্ধার অভিযান শুরু করেছে।

কাউছারের সঙ্গে থাকা মো. ইসমাইল বলেন, সাগরে নেমে আমি ও মিনহাজ স্রোতের টানে পড়ি। আমি জাহাজের রশি ধরে থাকলেও স্রোতের টানে ভেসে যায় মিনহাজ। চোখের সামনেই ভেসে গেল সে।

এ ব্যাপারে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন, ঘটনার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালাচ্ছে। এখনো তাকে পাওয়া যায়নি।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.002194881439209