সৈয়দপুর সরকারি কারিগরি কলেজে পুনর্মিলনী

নীলফামারী প্রতিনিধি |

নীলফামারীর সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের গ্র্যান্ড রি ইউনিয়ন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার শহরের বিমানবন্দর সড়কে কলেজ চত্বরে গ্র্যান্ড রি ইউনিয়ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

বিশাল মঞ্চে দিনব্যাপী এ আয়োজনের মধ্যে ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা, ডকুমেন্টারি প্রদর্শন, স্মৃতিচারণা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সকাল পৌনে ১০টায় কলেজ ক্যাম্পাস থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

১১টায় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের গ্র্যান্ড রি-ইউনিয়নের মূল আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী ড. অধ্যাপক আনোয়ারুল মোস্তফা। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ গোলাম আহমেদ ফারুক।


পাঠকের মন্তব্য দেখুন
দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.00382399559021