স্কুল ব্যাগ পেল বান্দরবানের শিশু শিক্ষার্থীরা

বান্দরবান প্রতিনিধি |

প্রত্যেক শিশু শিক্ষার্থীর হাতে একটি ফুল আর স্কুল ব্যাগ, মাথায় বিদ্যালয়ের নামাঙ্কিত কাগজের টুপি। কোমলমতি এসব শিশুদের চোখেমুখে ছিল আনন্দের রাশি। এ চিত্র চোখে পড়ে আলীকদম উপজেলার অসথু ত্রিপুরা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশুবরণ অনুষ্ঠানে।

 শিশুবরণ অনুষ্ঠানে শিশু শিক্ষার্থীর হাতে ফুল,স্কুল ব্যাগ।

বৃহস্পতিবার দুপুরে ১২৫ জন শিক্ষার্থীর হাতে ফুল আর স্কুল ব্যাগ তুলে দেন থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দীন ও সেকেন্ড অফিসার নুর ইসলাম। এ শিশু বরণ উৎসবের আয়োজন করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক জয়নব আরা বেগম।

এসমসি সভাপতি ওসমান গণীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সায়েদ ইকবাল। উদ্বোধক ছিলেন থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার ইসকান্দার নুরী, কাকারা, চকরিয়ার বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন, সহকারী ইউআরসি ইনস্ট্রাক্টর মোহাম্মদ আলমগীর, সহকারী প্রোগ্রামার মৃন্ময় দাস ও কাঠ ব্যবসায়ী মোজাফফর আহাম্মদ।

উল্লেখ্য, ১৯৯২ খ্রিষ্টাব্দে স্থাপিত এ বিদ্যালয়টি ছিল পিছিয়া থাকা বিদ্যালয়গুলোর মধ্যে অন্যতম। কিন্ত গত দেড়বছর পূর্বে বিদ্যালয়টিতে যোগদান করে আমূল পরিবর্তন এনেছেন বিদ্যালয়টির বর্তমান প্রধান শিক্ষক জয়নব আরা বেগম। তিনি মাল্টিমিডিয়া কনটেন্ট প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে সেরাদশের একজন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও এ বিদ্যালয়ে শ্রীঘ্রই শিশুদের জন্য দোলনা স্থাপন করার প্রতিশ্রুতি দিয়েছেন।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0027298927307129