স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক |

ঝিনাইদহে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২১ আগস্ট) রাতে জেলার কালীগঞ্জ উপজেলার হাসিলবাগ গ্রামে এ ঘটনা ঘটে।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, সন্ধ্যার পর ওই ছাত্রী বাড়ি থেকে পাশের বাড়ি যাওয়ার জন্য বের হয়। এ সময় বাড়ির পেছনে ওঁৎপেতে থাকা একই গ্রামের প্রিন্স হোসেন, নয়ন আলীসহ তিনজন তার মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। সেখান থেকে পাশের কলাবাগানের ভেতর নিয়ে ধর্ষণ করে। এ সময় গ্রামের এক ব্যক্তি দেখে ফেললে ধর্ষকরা পালিয়ে যায়। পরে স্বজনরা মেয়েটিকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে প্রিন্স হোসেন ও নয়ন হোসেনকে গ্রেফতার করেছে।


পাঠকের মন্তব্য দেখুন
ফল জালিয়াতি: পদে রেখেই সচিবের বিরুদ্ধে তদন্ত - dainik shiksha ফল জালিয়াতি: পদে রেখেই সচিবের বিরুদ্ধে তদন্ত শিক্ষক-কর্মচারী বদলি নীতিমালার কর্মশালা কাল - dainik shiksha শিক্ষক-কর্মচারী বদলি নীতিমালার কর্মশালা কাল দুবাইয়ে বন্যায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা - dainik shiksha দুবাইয়ে বন্যায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি ৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগ, আবেদন করবেন যেভাবে - dainik shiksha ৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগ, আবেদন করবেন যেভাবে ফিলিস্তিনকে সমর্থনের ‘অভিযোগে’ সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল - dainik shiksha ফিলিস্তিনকে সমর্থনের ‘অভিযোগে’ সেরা ছাত্রীর বক্তৃতা বাতিল মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0043251514434814