স্বল্প সময়ে সরকারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শেষ করার আশা পিএসসি চেয়ারম্যানের

দৈনিকশিক্ষা ডেস্ক |

বাংলাদেশ সরকারি কর্ম-কমিশন কর্তৃক সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদের লিখিত পরীক্ষা আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সরকারি কর্ম কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক। তিনি সাংবাদিকদের বলেন, পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। স্বল্প সময়ের মধ্যে এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

ড. মোহাম্মদ সাদিক আরও বলেন, এ নিয়োগ প্রক্রিয়া শেষ হলে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক সংকট দূর হবে এবং মানসম্মত শিক্ষক নিয়োগ নিশ্চিত করা যাবে।

পিএসসি জানায়, ঢাকা মহানগরীর ১৭০টি কেন্দ্রে একযোগে সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ১২ ক্যাটাগরির ১ হাজার ৩৭৮টি সহকারী শিক্ষক পদের জন্য সর্বমোট আবেদনকারী প্রার্থীর সংখ্যা দুই লাখ ৩৫ হাজার ২৯৩ জন। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031659603118896