সড়কে প্রাণ গেল ৫ ছাত্রের

দৈনিকশিক্ষা ডেস্ক |

নওগাঁ ও পাবনায় সড়কে প্রাণ গেছে পাঁচ ছাত্রের। এ ছাড়া দেশের সাত জেলায় নিহত হয়েছেন আরও সাতজন। এদের মধ্যে কুষ্টিয়ায় নৌবাহিনীর সদস্য, চুয়াডাঙ্গায় শিশু, ঢাকার মোহাম্মদপুরে অটোরিকশা চালক, গাজীপুরে অবসরপ্রাপ্ত সেনাসদস্য, রংপুরে রাজমিস্ত্রি, ভোলায় প্রবাসী, কিশোরগঞ্জ ও ময়মনসিংহে দুই মোটরসাইকেল আরোহী রয়েছেন। কুমিল্লায় পুলিশের আট সদস্য ও গোপালগঞ্জে সরকারি কর্মকর্তাসহ তিনজন আহত হয়েছেন। এ নিয়ে ৪২ দিনে সড়কে প্রাণ হারালেন ৪৩৪ জন।

নওগাঁ : অজ্ঞাত যানবাহনের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৯টায় মহাদেপুর উপজেলার কালনা মোড়ে মহাদেবপুর-নজিপুর সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হল- এনায়েতপুর ইউনিয়নের বিজয়পুরের আবদুস সামাদের ছেলে সাগর হোসেন, গোলাম রসুলের ছেলে রোহানী ও দুলাল হোসেনের ছেলে শরিফ উদ্দিন। তারা সবাই এবার এইচএসসি পরীক্ষা দিয়েছে।

পাবনা : পাবনা শহরে বুধবার অটোবাইকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মাদরাসাছাত্র ওয়ালিদ ও স্কুলছাত্র প্রান্ত নিহত হয়েছে। সকাল সাড়ে ৯টায় ডিসি রোডে এ দুর্ঘটনা ঘটে। ওয়ালিদ শহরের বলরামপুরের আমিন উদ্দিনের ছেলে ও প্রান্ত একই মহল্লার শফিকুল ইসলামের ছেলে।

কুষ্টিয়া : বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোকাদ্দেস আলী নামে একজন নিহত হয়েছেন। তিনি খোকসা উপজেলার কমলাপুর গ্রামের মকছেদ আলীর ছেলে এবং নৌবাহিনীর সিভিল এভিয়েশনে কর্মরত ছিলেন। ছুটি শেষে তিনি কর্মস্থলে ফিরছিলেন। বুধবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসা শিমুলিয়া কুঠিবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হন বাসের আরও ২৫ যাত্রী।

চুয়াডাঙ্গা : বাবা-মায়ের সামনেই ট্রাক্টরচাপায় নিহত হয়েছে ৬ মাসের শিশু জুনায়েদ। বুধবার সকালে আলমডাঙ্গা উপজেলার হারদী থানাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। জুনায়েদ হোসেন পাশের কুষ্টিয়ার মিরপুর উপজেলার মালিহাদ গ্রামের মিন্টু হোসেনের ছেলে।

ফুলপুর (ময়মনসিংহ) : ফুলপুর উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় প্রদীপ নামে এক মোটরসাইকেল আরহী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বওলা ইউনিয়নের মেধা চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা : রাজশাহী জেলা পুলিশ চট্টগ্রামে আসামি হস্তান্তর করে মাইক্রোবাসে ফেরার পথে বুধবার সকালে কুমিল্লার চান্দিনায় কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে পুলিশের আট সদস্য আহত হন।

টেকেরহাট (মাদারীপুর) : ফরিদপুর পানি উন্নয়ন বোর্ডের জিপ বুধবার গোপালগঞ্জ যাওয়ার পথে মুকসুদপুরের গ্যাড়াখোলায় কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আহত হন ইঞ্জিনিয়ার মাহাতাব হোসেন, ড্রাইভার বিকাশ সরকার ও ঠিকাদার ফাহিম।

ঢাকা : মোহাম্মদপুরের বেড়িবাঁধ তিন রাস্তার মোড়ে দুই বাসের চাপায় অটোরিকশা চালক তোফাজ্জল হোসেন মীর নিহত হয়েছেন। বুধবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ছেলে আবদুর রব জানান, একটি বাস অপর বাসকে ওভারটেকিং করতে গিয়ে অটোরিকশাকে চাপা দেয়। আহত হয়েছেন আরও চার যাত্রী। তোফাজ্জল ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাতান বাড়ি গ্রামের আবেদ আলী মীরের ছেলে। তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে তার। মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

কিশোরগঞ্জ : তারাইল উপজেলায় অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী ওয়াফিজ মিয়া নিহত হয়েছেন। তিনি ইটনা উপজেলার চৌগাঙ্গা ইউনিয়নের বিরারভিটা গ্রামের আবুল হোসেনের ছেলে। চৌগাঙ্গা-নিয়ামতপুর সড়কের দামিহা ইউনিয়নের কাজলা এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

কালিয়াকৈর (গাজীপুর) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড়ে বুধবার বিকালে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নুরখান নামের অবসরপ্রাপ্ত এক সেনাসদস্য নিহত হয়েছেন। তিনি পাবনার বেড়া উপজেলার বৃশালিখা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

ভোলা : বোরহানউদ্দিনে তেলের লরির চাপায় সফিজল নামে এক প্রবাসী নিহত হয়েছেন। তিনি উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনিচল হকের ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকাল সাড়ে ৫টায় ভোলা-চরফ্যাশন সড়কে বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারে।

রংপুর ও তারাগঞ্জ : রংপুর-দিনাজপুর মহাসড়কে বাসচাপায় আদেল বাদশা নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। বুধবার সকালে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আদেল উপজেলার কুর্শা ঘনিরামপুর ডাঙ্গাপাড়ার খয়ের উল্লার ছেলে।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004849910736084