১০ প্রতিষ্ঠানের পাঠদান নবায়ন

নিজস্ব প্রতিবেদক |

এসএসসি (ভোকেশনাল) শিক্ষাক্রমে ১০টি প্রতিষ্ঠানের পাঠদান নবায়ন করেছে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড। ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের জন্য এসব প্রতিষ্ঠানের পাঠদান নবায়ন করা হয়েছে। সোমবার (১০ জুন) বোর্ড থেকে প্রতিষ্ঠানগুলোর তালিকাসহ এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের অনুমোদনক্রমে প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন স্পেশালাইজেশনে শর্ত সাপেক্ষে পাঠদান নবায়ন করা হয়েছে।

প্রতিষ্ঠানগুলোর তালিকা দেখুন:


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0031847953796387