১০৪৮ আইসিটি পদে যোগদান ৭ মার্চের মধ্যে

নিজস্ব প্রতিবেদক |

২০১৬ খ্রিষ্টাব্দের গণবিজ্ঞপ্তি অনুযায়ী বেসরকারি স্কুলে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ে ১ হাজার ৪৮ সহকারী শিক্ষক পদে যোগদান নিশ্চিতকরণ শুরু হয়েছে।  ৪ মার্চ থেকে শুরু হয়ে ৭ মার্চের মধ্যে  সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের যোগদান নিশ্চিত করতে হবে। সোমবার (৪ মার্চ) এনটিআরসিএ সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে। 

জানা গেছে, প্রতিষ্ঠান প্রধানদের Institute’s Section-এর  Appointment Status ও Joining Status এগিয়ে User ID এবং Password দ্বারা লগইন করে তাঁর প্রতিষ্ঠানে সুপারিশকৃত সহকারী শিক্ষক কম্পিউটার বিষয়ে শিক্ষকের নিয়োগপত্র (Appointment Letter) Confirm ও Issue করেছেন কিনা এবং সুপারিশপ্রাপ্ত শিক্ষক যোগদান করেছেন কিনা (হ্যাঁ/না) এ সকল তথ্য প্রদান করতে বলা হয়েছে ।  আগামী  ৭ মার্চের মধ্যে  সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের যোগদান নিশ্চিত করতে হবে। যোগদান নিশ্চিতকরণের আগে প্রধান শিক্ষকদের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক ১০ ফেব্রুয়ারি জারি  করা বিজ্ঞপ্তিটি পড়ে প্রার্থীদের যোগদানে সহায়তা করতে বলা হয়েছে।

অপরদিকে সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের তাঁর Applicant’s Section-এর Appointment and Joining-এ গিয়ে Application ID এবং Mobile No দ্বারা লগ-ইন করে তাঁর নিয়োগপত্র (Appointment Letter) পেয়েছেন কিনা এবং তিনি যোগদান করেছেন কিনা (হ্যাঁ/না) এ সকল তথ্য আগামী  ৭ মার্চের মধ্যে  প্রদান করতে বলা হয়েছে।

গত ২১ ডিসেম্বর কম্পিউটার বিষয়ে সহকারী শিক্ষক পদে সুপারিশকৃত ১ হাজার ৯৫ প্রার্থীর তালিকা প্রকাশ করে এনটিআরসিএ। ২০১৬ খ্রিস্টাব্দের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে শিক্ষক নিয়োগে সুপারিশকরণ কার্যক্রমের অংশ হিসেবে এসব শিক্ষকের নিয়োগের সুপারিশ করা হয়েছে। এ প্রেক্ষিতে গত ১০ জানুয়ারি ১ হাজার ৪৮টি পদে নিয়োগের সুপারিশ পত্র প্রকাশ করে এনটিআরসিএ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.002532958984375