৩ জুনের পর গঠিত ছাত্রদলের সব কমিটি অবৈধ

নিজস্ব প্রতিবেদক |

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ গত ৩ জুন বিলুপ্ত ঘোষণার পর গঠিত কোনো কমিটি বৈধ হবে না বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। রোববার (২১ জুলাই) সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে তিনি এ কথা জানান।

রিজভী জানান, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ বিলুপ্ত ঘোষণার পর থেকে ছাত্রদলের বিভিন্ন মহানগর, জেলা, থানা কমিটি ও থানা মর্যাদার ইউনিটসমূহের কমিটি গঠন করা হচ্ছে বলে জানা গেছে। সংশ্লিষ্ট সবাইকে অবগতির জন্য জানানো হচ্ছে যে, গত ৩ জুন ২০১৯ তারিখে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ বিলুপ্ত ঘোষণার পর থেকে ছাত্রদলের মহানগর, জেলা, থানা কমিটি ও থানা মর্যাদার কোনো কমিটি গঠন করে থাকলে তা কার্যকর বলে গণ্য হবে না।

উল্লেখ্য, গত ৩ জুন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণার পর এখন পর্যন্ত নতুন কমিটি গঠন করতে পারেনি সংগঠনটি। সেই থেকে ছাত্রদলে চলছে অচলাবস্থা। 

জানা গেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঈদুল আজহার আগেই ছাত্রদলের কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন। সে লক্ষ্যে কাজ করছে দলের দায়িত্বপ্রাপ্ত নেতারা। এরমধ্যে রুহুল কবির রিজভী এমন ঘোষণা দিলেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029549598693848