৬ দিন ধরে মাদরাসাছাত্র নিখোঁজ

কুড়িগ্রাম প্রতিনিধি |

৬ দিন ধরে নিখোঁজ রয়েছেন কুড়িগ্রামের চিলমারীর হাফেজি মাদরাসার ছাত্র নাঈম হাসান (১২)। গত ১৮ জুন মাদরাসার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন নাঈম। নিখোঁজ এই মাদরাসাছাত্রের সন্ধান পেতে বড় ভাই রাসেল মিয়া বাদি হয়ে শনিবার (২২জুন) দুপুরে কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বর্তমানে তার পরিবার উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে দিন পার করছে।

পরিবার সূত্রে জানা যায়, জেলার সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের কালিরহাট এলাকার মঞ্জু মিয়ার ছেলে নাঈম হাসান চিলমারীতে ইরবাত ইবনে ফারিয়া (রা.) হাফেজিয়া মাদরাসার আবাসিক ছাত্র। গত ১৭ জুন সকালে ছুটি নিয়ে সে সদরের কালিরহাটে দাদার বাড়িতে বেড়াতে আসে। পরদিন ১৮ জুন দাদার বাড়ি থেকে দুপুরে খেয়ে চিলমারীতে মাদরাসার উদ্দেশে বের হয়। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে। মাদরাসার শিক্ষক ও পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়েও কোনো খোঁজ না পাওয়ায় চরম আতঙ্ক ও উদ্বেগের মধ্যে রয়েছেন তারা। 

নাঈমের বাবা মঞ্জু মিয়া জানান, আত্মীয়সহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোনো সন্ধান পাচ্ছি না। তবে পুলিশ জানিয়েছে তারা নাঈমকে উদ্ধারের চেষ্টা করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, নিখোঁজের বিষয়ে দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। ছাত্রটিকে উদ্ধারের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজ-খবর নিচ্ছেন।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0041091442108154