৮ম ও ৯ম শ্রেণির রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু

নিজস্ব প্রতিবেদক |

৮ম ও ৯ম শ্রেণির শিক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন এবং বাদপড়াদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া আজ ১৬ মে থেকে শুরু করছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। সোনালী সেবার মাধ্যমে ফি জমা দিয়ে আগামী ৩০ জুন পর্যন্ত অনলাইনে রেজিস্ট্রেশন সংশোধন এবং বাদপড়াদের রেজিস্ট্রেশন করা যাবে। বুধবার (১৫ মে) ঢাকা বোর্ড থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

জানা গেছে, ৮ম শ্রেণিতে ১১০ টাকা এবং ৯ম শ্রেণিতে ২৭৩ টাকা রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে। সোনালী সেবার মাধ্যমে এ টাকা জমা দিয়ে ১৬ মে থেকে ৩০ জুনের মধ্যে ৮ম ও ৯ম শ্রেণির শিক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশনের বিভাগ, বিষয় ও ছবি সংশোধন এবং বাদপড়াদের রেজিস্ট্রেশন করা যাবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ৩০ জুনের পর কোন শিক্ষার্থীর তথ্য সংশোধন ও বাদপড়া শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করা হবে না। নির্দিষ্ট সময়ে শিক্ষার্থীদের তথ্য সংশোধন করা না হলে দায় প্রতিষ্ঠান প্রধানকে নিতে হবে।   


পাঠকের মন্তব্য দেখুন
দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0043790340423584