‘নিরাপত্তাহীনতায়’ হাসপাতাল থেকে নিজ বাড়িতে ডাকসু ভিপি

পটুয়াখালী প্রতিনিধি |

পটুয়াখালীর দশমিনায় খালার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে হামলায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে নিজ বাড়িতে অবস্থান করছেন। বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন নুরুল হক নুরের খালাতো ভাই মোহাম্মদ উল্লাহ মধু।

তিনি জানান, গলাচিপা থেকে মোটরসাইকেলযোগে দশমিনায় তাদের বাড়ি যাওয়ার পথে উলানিয়া ব্রিজের কাছে একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে নুরুল হক নুরুসহ তার সঙ্গে থাকা মোহাম্মদ উল্লাহ মধু, মো. শাহিন, রবিউল ইসলাম, রিয়াজসহ অন্তত ২৫ জন আহত হন। ঘটনার পর নুরুকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও প্রশাসনের পক্ষ থেকে কেউ তার নিরাপত্তার দায়িত্ব না নেয়ায় তাকে নিজ বাড়ি নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত। উন্নত চিকিৎসার জন্য আগামীকাল তাকে ঢাকায় নিয়ে যাওয়া হবে।

তিনি আরও জানান, হামলার সময় তাদের ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। এ ছাড়া হামলার ছবি তোলার সময় ১০টি মোবাইল ও একটি ডিএসএলআর ক্যামেরা ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা, যা এখনও ফেরত পাওয়া যায়নি। ঘটনার কোনো ছবি সাংবাদিকদের দেয়া যাচ্ছে না।

নুরের খালাতো ভাই বলেন, হামলার সময় ঘটনাস্থলে গলাচিপার কয়েকজন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তুষারকে দেখা গেছে।

এ বিষয়ে কোনো অভিযোগ দায়ের করা হবে কি-না জানতে চাইলে তিনি বলেন, এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত হলে পরবর্তীতে জানানো হবে।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, তার ওপর কোনো হামলার ঘটনা ঘটেনি। তিনি আহতও নন। বর্তমানে তিনি তার বাড়িতে অবস্থা করছেন। আমি যা জানি তাহলো, তার সঙ্গে কয়েকজন ছেলের তর্কবিতর্কের ঘটনা ঘটেছে। কোনো হামলার ঘটনা ঘটেনি।

তিনি আরও জানান, নিরাপত্তা ব্যবস্থা সারা পটুয়াখালীবাসীর জন্য যেমন আছে, তার জন্য ঠিক তেমন আছে। তিনি (নুরুল হক নুর) ভিআইপি কেউ নন। ভিআইপি হলেন মাননীয় প্রধানমন্ত্রী আর মহামান্য রাষ্ট্রপতি। সুতরাং তার জন্য স্পেশাল কোনো ব্যবস্থা নেই। সারা জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ তৎপর।

উল্লেখ্য, বুধবার দুপুরে পটুয়াখালীতে খালার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুর ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় তিনিসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030529499053955