‘শিক্ষার মানোন্নয়নে সবচেয়ে বেশি কাজ করছে বর্তমান সরকার’

লালমনিরহাট প্রতিনিধি |

সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য মোতাহার হোসেন বলেছেন, শিক্ষার মানোন্নয়নে সবচেয়ে বেশি কাজ করছে বর্তমান সরকার। আমি প্রতিমন্ত্রী থাকা অবস্থায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব প্রাথমিক বিদ্যালয় সরকারিকরণ করেন। আজ শুক্রবার (১৬ আগস্ট) হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের সরকারিকৃত ডাক্তার পাড়া প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

শিক্ষকদের উদ্দেশ্যে এমপি মোতাহার হোসেন বলেন, আপনারা পাঠদানে অবহেলা করবেন না। প্রতিষ্ঠানের অবকাঠামো ও আপনাদের সমস্যা দেখবে সরকার।

স্কুলটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহামুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর শ্যামল, সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, সহকারী প্রাথমিক কর্মকর্তা বেলাল হোসেন প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0023250579833984