অধ্যাপক মোজাফফর আহমদের অবস্থা সংকটাপন্ন

নিজস্ব প্রতিবেদক |

ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ও মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা অধ্যাপক মোজাফফর আহমদের অবস্থা সংকটাপন্ন। গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। 

চিকিৎসকরা বলেছেন, অধ্যাপক মোজাফফর আহমদ বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তার শরীরের অক্সিজেন কমে গেছে, প্রেশারও অনেক বেশি ওঠানামা করছে। তবে পরিবারের সদস্য ও রাজনৈতিক সহকর্মীদের ডাকে মৃদু সাড়া দিচ্ছেন তিনি। এখনও অনেককে চিনতে পারছেন।

ন্যাপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন জানান, শারীরিক অবস্থার গুরুতর অবনতি ঘটায় মোজাফফর আহমদকে ১৪ আগস্ট হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে। ৯৭ বছর বয়সী এই রাজনীতিবিদের শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গত বেশ কয়েক বছর ধরেই অসুস্থ অবস্থায় রাজধানীর বারিধারায় মেয়ের বাসায় দিন কাটাচ্ছিলেন অধ্যাপক মোজাফফর আহমদ। এদিকে গতকাল বুধবার বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা অধ্যাপক মোজাফফর আহমদকে দেখতে হাসপাতালে যান। তাদের মধ্যে ছিলেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ূয়া, সিপিবির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, প্রেসিডিয়াম সদস্য আবদুল্লাহ কাফী রতন। এ সময় তার চিকিৎসা ও শারীরিক অবস্থার খোঁজখবর নেন নেতারা। তার দ্রুত সুস্থতাও কামনা করেন তারা।


পাঠকের মন্তব্য দেখুন
নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0022668838500977