অপহৃত কলেজছাত্রী উদ্ধার, আটক ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি |

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা শহর থেকে অপহৃত কলেজছাত্রী রজনীকে (১৬) একমাস পর ঢাকার মিরপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী আদিল খন্দকারকে (২২) আটক করা হয়।

অপহৃত রজনী উপজেলার গড়গড়ি গ্রামের শ্রী সুশান্ত কুমারের মেয়ে এবং আলমডাঙ্গা সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) লুতফুল কবীর জানান, গত ৯ আগস্ট রজনী কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে উপজেলা শহরে যায়। এ সময় আদিল খন্দকারসহ তিন থেকে চারজন মাইক্রোবাসযোগে তাকে অপহরণ করে নিয়ে যায়।

গত ১৪ আগস্ট অপহৃতের বাবা শ্রী সুশান্ত কুমার বাদি হয়ে আদিল খন্দকার সহ তিন চারজনের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সোমবার সন্ধ্যায় ঢাকার মিরপুরের একটি বাসা থেকে রজনীকে উদ্ধার এবং অপহরণকারী আদিল খন্দকারকে আটক করে।

আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ মো. ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে ডাক্তারি পরীক্ষা শেষে অপহৃতাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0022120475769043