অপহৃত ছাত্রীকে উদ্ধারের দাবিতে রাজারহাটে মানববন্ধন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি |

কুড়িগ্রামের রাজারহাটে অপহরণের এক মাস পার হলেও ছাত্রী উদ্ধার না হওয়ায় মানববন্ধন করেছেন মাদরাসার শিক্ষার্থী ও এলাকাবাসী। রোববার (২৩ ফেব্রুয়ারি) ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদরাসার মাঠে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। 

জানা যায়, গত বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় নবম শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে বাড়ি থেকে মটরসাইকেল যোগে তুলে নিয়ে যায় স্থানীয় মোঃ আব্দুল আজিতের (৪৮) ছেলে মোঃ রাশেদুল ইসলাম ওরফে বাবু (২৫)সহ বেশ কয়েকজন। এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা রাজারহাট থানায় মো. রাশেদুল ইসলাম ওরফে বাবুকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করলেও এখনো ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ওই ছাত্রীর বাবা বলেন, আমার মেয়ে মাদরাসা যাওয়া আসার পথে মোঃ রাশেদুল ইসলাম ওরেফ বাবু (২৫) বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে আসছিল এবং প্রায় সময় উত্যক্ত করতো। বিষয়টি আমার মেয়ে আমাকে ও আমার পরিবারকে জানালে রাশেদুল ইসলাম বাবু (২৫) ক্ষিপ্ত হয়ে অজ্ঞাত ২/৩ জনসহ মটরসাইকেল যোগে অপহরণ করে আমার মেয়েকে নিয়ে যায়। বর্তমানে আমি ও আমার পরিবার মেয়েকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছি। তাই আমার মেয়েকে উদ্ধার করে তাদেরকে গ্রেফতার করে দ্রুত বিচার আইনে শাস্তি নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

মানববন্ধনে ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদরাসার সুপার মো.গোলাম রব্বানী, সহকারী শিক্ষক মো.মাহফুজার রহমানসহ এলাকাবাসী ও মাদরাসার কয়েকশ শিক্ষার্থী অংশ নেন । 

এসময় বক্তারা অবিলম্বে ওই ছাত্রীকে উদ্ধার করে অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান । 

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারে জোর অভিযান চলছে। যেকোনো সময় অপহরণকারীদেরকে গ্রেফতার করা হবে। 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0026519298553467