অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক - বিবিধ - দৈনিকশিক্ষা


অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি |

পিরোজপুরের কাউখালীতে অপহৃত সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। একই সাথে অপহরনকারীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

জানাগেছে, উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের চিরাপড়া গ্রামের আব্দুর রহিম(২৫) দীর্ঘদিন আইরন মাধ্যমিক এম এম মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো। এছাড়াও ওই ছাত্রী পরিবারের প্রয়োজনে আইরন জয়কুল বাজারে গেলে তখনও সে তাকে উত্ত্যক্ত করত। রহিমের প্রেমের প্রস্তাবে ওই স্কুলছাত্রী সারা না দেয়ায় এক পর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দেয়। ওই বখাটের এর আগেও একাধিক বিয়ে হয়েছিল। তাই, প্রস্তাব নাকচ করে ওই ছাত্রী। এরপর গত ২৩ নভেম্বর সকালে ওই ছাত্রী কাউখালী বাজারে শীতের কাপড় কেনার জন্য আসার পথে জয়কুল কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে রহিম অপহরণ করে নিয়ে যায়। এরপরে সোমবার মেয়ে অপহরণের ঘটনায় তার মা বখাটে রহিমের বিরুদ্ধে কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা  কাউখালী থানার ওসি(তদন্ত) রেজাউল কবীর রাজিব জানান, স্কুল ছাত্রীকে অপহরনের অভিযোগে তার মা মামলা করলে সোমবার রাতে অভিযান চালিয়ে পাশ্ববর্তী ভান্ডারিয়া উপজেলা থেকে অপহরণকারী রহিমকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃতা স্কুল ছাত্রীটিকেও উদ্ধার করে পুলিশ।


পাঠকের মন্তব্য দেখুন
গেজেট প্রকাশের তিন দিনের মধ্যে এইচএসসি পরীক্ষার ফল - dainik shiksha গেজেট প্রকাশের তিন দিনের মধ্যে এইচএসসি পরীক্ষার ফল ক্লাসরুমে সর্বোচ্চ ১৫ শিক্ষার্থী, প্রতি বেঞ্চে ১ জন - dainik shiksha ক্লাসরুমে সর্বোচ্চ ১৫ শিক্ষার্থী, প্রতি বেঞ্চে ১ জন দাখিলে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের তথ্য সফটওয়্যারে অন্তর্ভুক্তির নির্দেশ - dainik shiksha দাখিলে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের তথ্য সফটওয়্যারে অন্তর্ভুক্তির নির্দেশ পদোন্নতির সংশোধিত খসড়া তালিকায় সরকারি স্কুলের সাত হাজার শিক্ষক - dainik shiksha পদোন্নতির সংশোধিত খসড়া তালিকায় সরকারি স্কুলের সাত হাজার শিক্ষক জেডিসির খাতা দেখার সম্মানী চান শিক্ষকরা - dainik shiksha জেডিসির খাতা দেখার সম্মানী চান শিক্ষকরা ভুয়া পেইজ: পুলিশি অ্যাকশন নিতে কারিগরি বোর্ডের চিঠি - dainik shiksha ভুয়া পেইজ: পুলিশি অ্যাকশন নিতে কারিগরি বোর্ডের চিঠি ফেব্রুয়ারিতে শিক্ষা প্রতিষ্ঠান খোলার নীতিগত সিদ্ধান্ত - dainik shiksha ফেব্রুয়ারিতে শিক্ষা প্রতিষ্ঠান খোলার নীতিগত সিদ্ধান্ত ১ হাজার ২৭০ এমপিওবঞ্চিত শিক্ষককে নতুন সুপারিশের আদেশ - dainik shiksha ১ হাজার ২৭০ এমপিওবঞ্চিত শিক্ষককে নতুন সুপারিশের আদেশ প্রভাষক-সহকারী অধ্যাপকদের বদলির আবেদনের সুযোগ ৩১ জানুয়ারি পর্যন্ত - dainik shiksha প্রভাষক-সহকারী অধ্যাপকদের বদলির আবেদনের সুযোগ ৩১ জানুয়ারি পর্যন্ত ২১ ফেব্রুয়ারির মধ্যে অ্যাডহক নিয়োগ না হলে রাজপথে নামার হুমকি সরকারিকৃত শিক্ষকদের - dainik shiksha ২১ ফেব্রুয়ারির মধ্যে অ্যাডহক নিয়োগ না হলে রাজপথে নামার হুমকি সরকারিকৃত শিক্ষকদের please click here to view dainikshiksha website