আইএইচটি শিক্ষার্থীদের মানববন্ধন

বরিশাল প্রতিনিধি |

১০ দফা দাবি আদায়ে বরিশালে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন। শনিবার (১৪ মে) বেলা ১১টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনে সদর রোডে এ মানববন্ধন করেন তারা।

এতে বক্তব্য রাখেন মো. আরিফুর রহমান, সঞ্জিব মজুমদার, ওবায়দুর রহমান, সোয়াইব হোসেন, সৌরভ, শেখর, মিল্টন, ও মো. হোসেন প্রমুখ।[insdie-ad]

মানববন্ধন থেকে রোববার জেলা সিভিল সার্জনের মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান, ১৬ মে সকাল ১০টায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে  অবস্থান কর্মসূচির ঘোষণা দেওয়া হয়। গত বৃহস্পতিবার (১২ মে) থেকে ১০ দফা দাবিতে ক্লাস ও পরীক্ষা বর্জন করে ধর্মঘট পালন করছেন আইএইচটির শিক্ষার্থীরা।

তাদের দাবির মধ্যে ডিপ্লোমা মেডিকেল টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের স্থগিতকৃত নিয়োগ প্রদান, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক পরিচালিত অবৈধ মেডিকেল টেকনোলজি কোর্স বন্ধ, সরকারি চাকরিতে ১০ম গ্রেড প্রদান, আইএইচটিতে বিএসসি কোর্স চালু, প্যারামেডিকেল শিক্ষাবোর্ডের পরিবর্তে ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড গঠনের দাবি অন্যতম।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0022799968719482