আওয়ামী লীগের ভুলের মাশুল দেশবাসীকে দিতে হচ্ছে: জামায়াত আমির

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

জামায়াতের আমির ডা. শফিকুর রহমান বলেছেন, জামায়াতকে জড়িয়ে দেশবিরোধী ষড়যন্ত্র চলছে। সোমবার (১২ আগস্ট) বিকেলে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন। তিনি বলেন, তারা (আওয়ামী লীগকে উদ্দেশ্য করে) ভুল কাজ করেছে, যার মাশুল দেশবাসীকে দিতে হচ্ছে।

জামায়াতকে নিষিদ্ধ করার বিষয়ে কোনো কথা হয়েছে কি না, জানতে চাইলে ডা. শফিকুর রহমান বলেন, এ নিয়ে কোনো কথা হয়নি। এখানে দলীয় কোনো কথা বলতে আসিনি।

এদিকে, রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপির একটি প্রতিনিধি দল। সভা শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, দেশের বর্তমান অস্থিতিশীল পরিস্থিতির জন্য আওয়ামী লীগ দায়ী। তাদের দলের প্রধান ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গিয়ে ভারতে অবস্থান করে দেশের বিরুদ্ধে চক্রান্ত করছেন।

এ সময় আওয়ামী লীগের সমালোচনা করে ফখরুল বলেন, এতগুলো ছাত্র-জনতাকে হত্যা করার পর দলটি আবারও দেশের মানুষের স্বার্থের বিরুদ্ধে কথা বলছে। তাই এ বিষয়ে সরকারের পদক্ষেপ নেয়া দরকার। 

রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনার বিষয়ে ফখরুল বলেন, সরকার সব রাজনৈতিক দলের সঙ্গে কথা বলবেন কিন্তু হত্যাকারীর সঙ্গে নয়। যারা ছাত্রদের হত্যা করেছে, শিশুদের হত্যা করেছে, রাজনৈতিক নেতাদের হত্যা করেছে, তাদের বিরুদ্ধে জনগণ আছে এবং সরকার এ ব্যাপারে ব্যবস্থা নিতে চাইলে আমরা তাদের সর্বাত্মক সহযোগিতা করব।


পাঠকের মন্তব্য দেখুন
ষষ্ঠ থেকে নবম শ্রেণির মূল্যায়ন ও বার্ষিক পরীক্ষার নির্দেশনা - dainik shiksha ষষ্ঠ থেকে নবম শ্রেণির মূল্যায়ন ও বার্ষিক পরীক্ষার নির্দেশনা রাজশাহী কলেজে নতুন অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha রাজশাহী কলেজে নতুন অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ রাষ্ট্রের কাছে অতিরিক্ত নিরাপত্তা চাইনি : হাসনাত - dainik shiksha রাষ্ট্রের কাছে অতিরিক্ত নিরাপত্তা চাইনি : হাসনাত ছাত্র আন্দোলনে নিহত ৬৩১, আহত ১৯ হাজার - dainik shiksha ছাত্র আন্দোলনে নিহত ৬৩১, আহত ১৯ হাজার সৃজনশীলেই হবে ২০২৬ খ্রিষ্টাব্দের মাধ্যমিকের পরীক্ষা - dainik shiksha সৃজনশীলেই হবে ২০২৬ খ্রিষ্টাব্দের মাধ্যমিকের পরীক্ষা বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষাপ্রতিষ্ঠানে যেসব কর্মসূচি - dainik shiksha বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষাপ্রতিষ্ঠানে যেসব কর্মসূচি একাদশের রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর - dainik shiksha একাদশের রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0043430328369141