আজকের রাশিফল

দৈনিকশিক্ষা ডেস্ক |

আজ ৮ ফেব্রুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দ, শনিবার। ২৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ এবং ১৩ জমাদিউস সানি ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৮ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৫৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৮। শুভ বার: শনি ও রবি। শুভ রত্ন: নীলা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। পথ চলাচলে সতর্কতা অবলম্বন করুন। শরীর হঠাত্ অসুস্থ হতে পারে। উত্তেজনা পরিহার করুন। মায়ের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিত্সকের পরার্মশ নিন। ছোটো ভাইবোনদের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। দাম্পত্যক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। কোনো ব্যাপারে বিবাদে জড়ানো ঠিক হবে না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। মামলা-মোকদ্দমা থাকলে তা আপনার বিপক্ষে চলে যাওয়ার সম্ভাবনা আছে। অপ্রয়োজনীয় ব্যয় পরিহার করুন। অন্যথায় ঋণগ্রস্ত হতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

প্রয়োজনে বড়ো ভাইবোনদের সহযোগিতা গ্রহণ করুন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সময় দিতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন। প্রয়োজনে অসুস্থ পিতার যথাযথ চিকিত্সার ব্যবস্থা করুন। বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টা জোরদার করা উচিত। সামাজিক কাজে অংশ নিতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। তীর্থগমন হতে পারে। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো থাকতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। ব্যবসায়িক দিক ভালো নাও থাকতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। অপরের প্রতি সদাচরণ করুন। পারস্পরিক সামাজিক সুসম্পর্ক বজায় রাখুন। আপনজন কেউ ক্ষতি করার চেষ্টা করতে পারে। সে সম্পর্কে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। শরীর ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিদ্যার্থীরা পড়াশোনায় অধিকতর মনোযোগ না দিলে পরীক্ষায় আশানুরূপ ফলাফল নাও পেতে পারেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সন্তানের কোনো বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন। 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0022850036621094