আজান দিতে গিয়ে প্রাণ গেলো মুয়াজ্জিনের

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি |

আজান দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে এক মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে । গতকাল বুধবার বিকেলে আছরের নামাজের আগে ঝালকাঠির নলছিটি উপজেলার বারইকরণ গ্রামের সাবেক  চেয়ারম্যান সৈয়দ হোসেনের বাড়ির মসজিদে এ ঘটনা ঘটে।

আনছার আলী  হাওলাদার  (৫৮) নামে  ওই মুয়াজ্জিন একই  গ্রামের প্রয়াত আব্দুল সত্তার হাওলাদারের ছেলে। নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মুরাদ আলী জানান, আনছার হাওলাদার ওই  মসজিদে দীর্ঘদিন মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসছিলেন।  আজ আসরের  আজান দেয়ার সময় মাইক্রোফোন হাতে তুলে নিলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান ।

এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে, বলেন ওসি  মুরাদ আলী ।


পাঠকের মন্তব্য দেখুন
ঘুষকাণ্ড চাপা দিয়ে স্কুল অডিটে মনকিউল - dainik shiksha ঘুষকাণ্ড চাপা দিয়ে স্কুল অডিটে মনকিউল শিক্ষা একটি মৌলিক মানবাধিকার, জাতি গঠনের প্রধান হাতিয়ার - dainik shiksha শিক্ষা একটি মৌলিক মানবাধিকার, জাতি গঠনের প্রধান হাতিয়ার মাউশি কমকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের নেতৃত্বে লিয়াকত-অহিদুর - dainik shiksha মাউশি কমকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের নেতৃত্বে লিয়াকত-অহিদুর নবম-দশমের পাঠ্যবইয়ের চাহিদা আপলোডের নির্দেশ - dainik shiksha নবম-দশমের পাঠ্যবইয়ের চাহিদা আপলোডের নির্দেশ ক্ষমতায় গেলে ফরম থেকে কে কোন ধর্মের সেই প্রশ্ন তুলে দেয়া হবে - dainik shiksha ক্ষমতায় গেলে ফরম থেকে কে কোন ধর্মের সেই প্রশ্ন তুলে দেয়া হবে ডাকসুতে প্যানেল বাতিলসহ ৮দফা প্রস্তাবনা ইউআরআই‘র - dainik shiksha ডাকসুতে প্যানেল বাতিলসহ ৮দফা প্রস্তাবনা ইউআরআই‘র কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037899017333984