আতশবাজি নিয়ে দুই কলেজছাত্রের মারামারি, নিহত ১ - বিবিধ - দৈনিকশিক্ষা


আতশবাজি নিয়ে দুই কলেজছাত্রের মারামারি, নিহত ১

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহী  চারঘাটে আতশবাজি নিয়ে দুই বন্ধুর মারামারিতে আশিক ইসলাম (১৮) নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

নিহত আশিক ইসলাম উপজেলার চারঘাট পৌরসভার মেরামাতপুর গ্রামের আসলাম আলীর ছেলে।

আটক তিনজন হলেন-নিহত আশিক ইসলামের বন্ধু আশিক আলীর বাবা কালাম আলী, মা আরিফা বেগম ও বড় ভাই আরিফ। তবে ঘটনার মূল আসামি এখনও পলাতক রয়েছেন।

এ ঘটনার মূল আসামি আশিক আলী ও নিহত আশিক ইসলাম এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে নিহত আশিক ইসলাম ও তার বন্ধুরা স্থানীয় কাঁকরামারী বাজারে আতশবাজি কিনতে যায়। আতশবাজি নিয়ে ফেরার পথে তাদের আরেক বন্ধু আশিক আলী সঙ্গে দেখা হয়। এ সময় আশিক ইসলাম ও তার বন্ধুদের কাছে থেকে মজার ছলে আতশবাজি কেড়ে নিয়ে পালিয়ে যায় আশিক আলী।

নিহত আশিক ইসলাম। ছবি : সংগৃহীত

পরে রাত ১০টার দিকে আশিক ইসলাম ও তার বন্ধুরা কয়েকজন মিলে ডালিপাড়া গ্রামে আশিক আলীর বাড়িতে যায় আতশবাজি উদ্ধার করতে। এ সময় দুই আশিকের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আশিক ইসলাম ও তার বন্ধুরা আশিক আলীর পরিবারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আশিক আলী ও আশিক ইসলাম দুজনই আহত হয়। পরে তাদের হাসপাতালে নেওয়ার পথে আশিক ইসলামের মৃত্যু হয়।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, আতশবাজি নিয়ে সংঘর্ষের ঘটনায় আশিক ইসলাম নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মূল আসামিকেও আটকের চেষ্টা চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার - dainik shiksha শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই - dainik shiksha ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই ভালোমানের স্কুল এমপিওভুক্তি ও জাতীয়করণের সুপারিশ - dainik shiksha ভালোমানের স্কুল এমপিওভুক্তি ও জাতীয়করণের সুপারিশ মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন - dainik shiksha মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন এবারের এইচএসসির অ্যাসাইনমেন্ট এখনও হাতে পায়নি শিক্ষা অধিদপ্তর - dainik shiksha এবারের এইচএসসির অ্যাসাইনমেন্ট এখনও হাতে পায়নি শিক্ষা অধিদপ্তর মাদরাসায় গ্রন্থাগার শিক্ষক নিয়োগ : নিবন্ধন সিলেবাস প্রণয়নের নির্দেশ - dainik shiksha মাদরাসায় গ্রন্থাগার শিক্ষক নিয়োগ : নিবন্ধন সিলেবাস প্রণয়নের নির্দেশ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত - dainik shiksha মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত উচ্চমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত - dainik shiksha উচ্চমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত লকডাউনের পর অনলাইনে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ - dainik shiksha লকডাউনের পর অনলাইনে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ please click here to view dainikshiksha website