আদিতমারীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির কমিটি গঠন

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাট আদিতমারী উপজেলার বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত সন্মেলনে সকলের সমঝোতার ভিত্তিতে সভাপতি পদে কমলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সোবহান ও সম্পাদক পদে দক্ষিণ যোবায়ের টিপু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামীম আলম নির্বাচিত হন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে তালুক পলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইবনে কাজেম, কোষাধক্ষ্য মহিষখোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফি মামুদ আপেল ও মহিলা বিষয়ক সম্পাদক ভোলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাহমিনা প্রামাণিক নির্বাচিত হন।

উপজেলা সহকারী শিক্ষকদের আয়োজনে ভাদাই জিএস মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উপস্থিত শিক্ষকদের সকলের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয় এবং আগামী ১০ কর্মদিবসে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সন্মেলনের প্রস্তুতি কমিটির আহবায়ক কমলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সোবহানের সভাপতিত্বে সন্মেলনে আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শফিকুল ইসলাম, সম্পাদক ফজলুল বারী লিখন ও কালীগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির সম্পাদক আবু সাঈদ মুরাদ প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সন্মেলনের প্রস্তুতি কমটির যুগ্ম আহবায়ক মশিউর রহমান।
 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0051860809326172