আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে তিন শিক্ষা ক্যাডার কর্মকর্তা সংযুক্ত - বদলি - দৈনিকশিক্ষা


আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে তিন শিক্ষা ক্যাডার কর্মকর্তা সংযুক্ত

নিজস্ব প্রতিবেদক |

আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে তিন জন শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে সংযুক্ত করে পদায়ন দেয়া হয়েছে। তাদের আমাইতে সংযুক্ত করে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। রোববার (২৭ জুন) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ প্রজ্ঞাপন জারি করা হয়।

আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে পদায়ন পাওয়া শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের মধ্যে আছেন, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ইংরেজি বিষয়ে অধ্যাপক মো. আবদুর রহিম, কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজে সহযোগী অধ্যাপক সাইফুল ইসলাম এবং ময়মনসিংগের গৌরিপুর সরকারি কলেজে প্রভাষক সংগীতা রুদ্র। তদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সংযুক্ত করা হয়েছে। 

এদিকে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা অপর এক প্রজ্ঞাপনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অর্থনীতির অধ্যাপক তাহসিনা আক্তারকে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির (নায়েম) মহাপরিচালক করা হয়েছে। 

এদিন জারি করা অপর এক প্রজ্ঞাপনে তিন জন সহকারী অধ্যাপককে বদলি করা হয়েছে। এদের মধ্যে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী অধ্যাপক মাহবুবা বেগমকে জামালপুরের সরকারি জাহেদা সফির মহিলা কলেজে, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেনকে চট্টগ্রামের সাতকানীয়া সরকারি কলেজে এবং বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী অধ্যাপক অলক চক্রবর্তীকে কক্সবাজার সরকারি কলেজে বদলি করা হয়েছে। 

বদলির আদেশগুলো দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হলো। 

আদেশ দেখতে ক্লিক করুন :

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার - dainik shiksha শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই - dainik shiksha ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই ভালোমানের স্কুল এমপিওভুক্তি ও জাতীয়করণের সুপারিশ - dainik shiksha ভালোমানের স্কুল এমপিওভুক্তি ও জাতীয়করণের সুপারিশ মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন - dainik shiksha মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন এবারের এইচএসসির অ্যাসাইনমেন্ট এখনও হাতে পায়নি শিক্ষা অধিদপ্তর - dainik shiksha এবারের এইচএসসির অ্যাসাইনমেন্ট এখনও হাতে পায়নি শিক্ষা অধিদপ্তর মাদরাসায় গ্রন্থাগার শিক্ষক নিয়োগ : নিবন্ধন সিলেবাস প্রণয়নের নির্দেশ - dainik shiksha মাদরাসায় গ্রন্থাগার শিক্ষক নিয়োগ : নিবন্ধন সিলেবাস প্রণয়নের নির্দেশ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত - dainik shiksha মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত উচ্চমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত - dainik shiksha উচ্চমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত লকডাউনের পর অনলাইনে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ - dainik shiksha লকডাউনের পর অনলাইনে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ please click here to view dainikshiksha website