আরও এক বছর বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের ভিসি থাকছেন খালেদ ইকবাল

নিজস্ব প্রতিবেদক |

আরও এক বছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করবেন রিয়ার অ্যাডমিরাল এম খালেদ ইকবাল। চার বছর বিশ্ববিদ্যালয়টির ভিসির দায়িত্ব পালনের পর রাষ্ট্রপতির আদেশক্রমে তাকে আরও এক বছরের জন্য এ পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। গতকাল বুধবার এ প্রজ্ঞাপন জারি করা হয়।

জানা গেছে, বিশ্ববিদ্যালয় আইন, ২০১৩ এর ১২(২) ধারা অনুযায়ী রিয়ার এডমিরাল (অবসরপ্রাপ্ত) এম খালেদ ইকবালকে আগের নিয়োগের ধারাবাহিকতায় চলতি বছরের ১ ফেব্রুয়ারি থেকে ২০২৩ খ্রিষ্টাব্দের  ৩১ জানুয়ারি পর্যন্ত বা যোগদানের তারিখ থেকে এক বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে নিয়োগ দেয়া হয়েছে। 

জানা গেছে, উপাচার্য পদে তিনি তার বর্তমান পদের সমপরিমাণ বেতনভাতা পাবেন ও উপাচার্য পদের সঙ্গে সংশ্লিষ্ট অন্যান্য সুযোগ-সুবিধা ভোগ করবেন। বিশ্ববিদ্যালয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে তাকে সার্বক্ষণিকভাবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান করতে হবে।

জানা গেছে, ২০১৮ খ্রিষ্টাব্দের ২৮ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির দ্বিতীয় উপাচার্য হিসেবে রিয়ার এডমিরাল এম খালেদ ইকবালকে নিয়োগ দেয়া হয়েছিল।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE  করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0050151348114014