আরও ৪ শিক্ষা কর্মকর্তাকে মন্ত্রণালয়ে তলব

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের আরও ৪ শিক্ষা কর্মকর্তাকে তলব করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। বিভাগীয় মামলার শুনানিতে উপস্থিত থাকতে বলা হয়েছে তাদের। রোববার (১৯ মে) মন্ত্রণালয় সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য জানিয়েছে। 

এ কর্মকর্তারা হলেন, ঝিনাইদহের মহেশপুর উপজেলার সাবেক শিক্ষা কর্মকর্তার ও নওগাঁর রাণীনগর উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা মো. আতাউর রহমান, শেরপুর নালিতাবাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা ফজিলাতুন নেছা, সিরাজগঞ্জ সদরের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. হেলাল উদ্দিন এবং সিরাজগঞ্জ সদরের সাবেক সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ও সিরাজগঞ্জ কামারথন্দ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা এ কে এম শরিফুল ইসলাম। 

মন্ত্রণালয় সূত্র দৈনিক শিক্ষাকে জানায়, বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে এসব শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। এসব মামলার শুনানিতেই তাদের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে তলব করা হয়েছে। জানা গেছে, গত ২২ অক্টোবর ঝিনাইদহের মহেশপুর উপজেলার সাবেক শিক্ষা কর্মকর্তার ও নওগাঁর রাণীনগর উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা মো. আতাউর রহমানের বিরুদ্ধে এবং গত ৬ ফেব্রুয়ারি শেরপুর নালিতাবাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা ফজিলাতুন নেছার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়। এছাড়া গত ২৪ সেপ্টেম্বর সিরাজগঞ্জ সদরের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. হেলাল উদ্দিন এবং সিরাজগঞ্জ সদরের সাবেক সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা ও সিরাজগঞ্জ কামারথন্দ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা এ কে এম শরিফুল ইসলামের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে। 

বিভাগীয় মামলার শুনানিতে শেরপুর নালিতাবাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা ফজিলাতুন নেছাকে আগামী ২৬ মে বেলা ২টায় এবং নওগাঁর রাণীনগর উপজেলা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা মো. আতাউর রহমানকে আগামী ২৮ মে বেলা ২টায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিবের কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়েছে। এছাড়া আগামী ২৭ মে বেলা ২টায় সিরাজগঞ্জ সদরের সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. হেলাল উদ্দিনকে এবং একই দিন বেলা আড়াইটায় সিরাজগঞ্জ কামারথন্দ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা এ কে এম শরিফুল ইসলামকে বিভাগীয় মামলার শুনানিতে উপস্থিত থাকতে বলা হয়েছে। 


পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028798580169678