আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে ২ শিক্ষার্থী দগ্ধ

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

রাজধানীর কামরাঙ্গীরচরের বড়গ্রাম এলাকায় একটি বাসার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগানোর সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে দুই শিশু শিক্ষার্থী দগ্ধ হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) কামরাঙ্গীরচর বনগ্রাম এলাকার একটি বাসার দ্বিতীয় তলার ছাদে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলো- পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সাইফুর রহমান আবির (১২) ও তাদের বাড়ির ভাড়াটিয়া তার বন্ধু মাদরাসা শিক্ষার্থী মাহিম (১৩)। পরে দুইজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে স্বজনরা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন।

দগ্ধ আবিরের চাচা মুরসালিন হোসেন বলেন, আমাদের সবাই আর্জেন্টিনার সাপোর্টার। এরই ধারাবাহিকতায় আমার ভাতিজা সাইফুর রহমান আবির আর্জেন্টিনার সাপোর্টার। পাশাপাশি তার বন্ধু মাহিমও একই দলের সাপোর্টার। আজকে আবির তার বন্ধু মাহিমকে নিয়ে তাদের বাসার দ্বিতীয় তলার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগানোর সময় হাতের রড গিয়ে বিদ্যুতের তারের উপরে পড়ে। এতে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের চিৎকারের দুজনকেই উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের দুজনেরই হাত ও পা দগ্ধ হয়েছে বলে জানান তিনি। 

এদিকে আবিরের বাবা সাইদুর রহমান রতন জানান, তার ছেলে স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণির ছাত্র। আর অপরজন তাদেরই বাসার ভাড়াটিয়া। মাহিম স্থানীয় মাদরাসায় পড়াশোনা করে। দগ্ধ দুজনই দুইজনের বন্ধু। আজকে বাসার দ্বিতীয় তলার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টের শিকার হয়।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুই শিশু ছাত্র আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়েছে বলে সংবাদ পেয়েছি। তারা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0026371479034424