ইউপি চেয়ারম্যানের কথামত পরীক্ষা না নেয়ায় হল সুপার লাঞ্ছিত

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরার কলারোয়ায় এক ইউপি চেয়ারম্যানের কথামত প্রাথমিক সমাপনী পরীক্ষা না নেওয়ায় লাঞ্ছিত হয়েছেন হল সুপার তাহের মাহমুদ সোহাগ। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হলেও কোন প্রতিকার পাননি ওই হল সুপার। মঙ্গলবার সকালে সাতক্ষীরা কলারোয়া উপজেলার চন্দনপুর হাইস্কুল কেন্দ্রে স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের হাতে এ লাঞ্ছিতের ঘটনাটি ঘটে।

হল সুপার তাহের মাহমুদ সোহাগ জানান, মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে চন্দনপুর হাইস্কুল পিইএসসি কেন্দ্রে পরিবেশ ও পরিচিতির পরীক্ষা চলছিল। চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের মেয়েও সেখানে পিএসসি পরীক্ষা দিচ্ছিল। এ সময় পরীক্ষা কেন্দ্রে চেয়ারম্যান জোরপূর্বক ঢুকে পড়েন। সেখানে কর্তব্যরত শিক্ষকদের তিনি তার কথামত পরীক্ষা নেওয়ার জন্য বলেন। শিক্ষকরা এ সময় তাকে হল সুপারের সাথে কথা বলতে বলেন। হল সুপার সেখানে উপস্থিত হয়ে চেয়ারম্যানের কথা রাখতে অপারগতা প্রকাশ করেন এবং চেয়ারম্যানকে হল রুমের মধ্যে মোবাইলে কথা বলতে নিষেধ করেন। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে তাকে লাঞ্ছিত ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। ঘটনাটি তিনি সাথে সাথে কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও কলারোয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন।

চন্দনপুর হাইস্কুলের শিক্ষক আনছার আলি জানান, চেয়ারম্যানের মেয়ে পিএসসি পরীক্ষা দেওয়ায় তিনি হলের ভিতর ঢুকে মোবাইলে কথা বলছিলেন এ সময় হল সুপার তাকে শ্রেণি কক্ষের বাহিরে গিয়ে মোবাইলে কথা বলতে অনুরোধ জানালে তিনি তাকে লাঞ্ছিত করেন।

এ বিষয়ে ওই চেয়ারম্যান মনিরুল ইসলাম জানান, আমি এ ঘটনা সম্পর্কে কোন কথা বলবো না ইউএনও সাহেব ঘটনাটির সব জানেন আপনি তার সাথে কথা বলেন। এ ব্যাপারে কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মানিরা পারভীন জানান, দুই জনের মধ্যে কথা কাটি-কাটি হয়েছিল আমার মাধ্যমে সেটি মীমাংসা করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0046398639678955