ইজিবাইক-অটোরিকশা সংঘ*র্ষে কলেজছাত্রের মৃ*ত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি |

সিরাজগঞ্জের সলঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখামুখি সংঘর্ষে নাঈম আহমেদ (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন অটোরিকশাযাত্রী।

শনিবার (১৯ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে সলঙ্গা-তাড়াশ আঞ্চলিক সড়কের কুঠিপাড়া এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত নাঈম আহমেদ তাড়াশ পৌর সদরের ভাদাশ মধ্যেপাড়া গ্রামের তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলামের ছেলে ও সিরাজগঞ্জ পলিটেকনিকের ইলেকট্রিকালের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাবা অধ্যাপক মাজহারুল ইসলামের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় করে তাড়াশ থেকে হাটিকুমরুল যাচ্ছিলেন নাঈম আহমেদ। তারা ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাঈমের মৃত্যু হয়। এছাড়া সিএনজিতে থাকা আরও চারজন আহত হন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, থানার কুঠিপাড়া এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশা সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই এক কলেজছাত্র নিহত হন। এছাড়া সিএনজিতে থাকা চারজন যাত্রী আহত হয়েছেন।  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ - dainik shiksha গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা - dainik shiksha পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার - dainik shiksha শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ - dainik shiksha শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য - dainik shiksha হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0045549869537354