ইন্দুরকানীতে আটক আরও ৪১ শিক্ষার্থী

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি |

কিশোর গ্যাং রোধে পুলিশের বিশেষ অভিযানে পিরোজপুরের ইন্দুরকানীতে আরও ৪১ জন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে জেলা পুলিশ সুপারের নির্দেশে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজে অধ্যয়নরত ৪১ শিক্ষার্থীকে আটক করা হয়। পরে আটক শিক্ষার্থীদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে।

এলাকায় কোনো প্রকার কিশোর গ্যাং সৃষ্টি হতে না পারে এবং শিক্ষার্থীরা যাতে তাদের সুন্দর জীবন গড়তে পারে এজন্য এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: কিশোর গ্যাং রোধে পুলিশী অভিযান, ইন্দুরকানীতে আটক ২৯

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, সরকারের নির্দেশে কিশোর গ্যাং ঠেকাতে এবং শিক্ষার্থীদের পড়ার টেবিলে ফেরাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। যাতে আর কোনো শিক্ষার্থী কোনো ধরনের অপরাধের সাথে জড়িত না হয় এবং মাদকাসক্ত না হয় এজন্য এই অভিযান অব্যাহত থাকবে। পরে আটক শিক্ষার্থীদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 

তিনি আরও বলেন,‘তবে ভবিষ্যতে যদি কোনো শিক্ষার্থীদের আমরা রাতের বেলা বাহিরে ঘোরাফেরা করতে দেখি তখন তাকে আটক করে ছেড়ে দেয়া হবে না। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

প্রসঙ্গত, এর আগে গত ১০ সেপ্টেম্বর উপজেলা থেকে ২৯ জন শিক্ষার্থীকে আটক করে পুলিশ। পরে অভিভাবকদের মুচলেকা নিয়ে তাদেরও ছেড়ে দেয়া হয়েছে। 

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে দেশের কোথাও যেন কিশোর ‘গ্যাং কালচার’ গড়ে উঠতে না পারে, সে ক্ষেত্রে তৎপর থাকার জন্য জেলার পুলিশ সুপারদের নির্দেশ দেন। আইজিপিরি নির্দেশের পরই ইন্দুরকানীতে পুলিশের অভিযানে ২৯ জনকে আটক করা হয়েছিল।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0047969818115234