ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে ‘স্টুডেন্টস এক্টিভিটিস ফি’ মওকুফ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা


ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে ‘স্টুডেন্টস এক্টিভিটিস ফি’ মওকুফ

নিজস্ব প্রতিবেদক |

করোনা অতিমারীর সময়ে শিক্ষার্থী ও অভিভাবকদের আর্থিক চাপ কমাতে ‘স্টুডেন্ট এক্টিভিটিস ফি’ মওকুফ করেছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়। চলমান ফল সেমিস্টারের জন্য এই ফি মওকুফ করা হয়।

এছাড়া ফল ও বিগত সামার সেমিস্টারে শিক্ষার্থীদের জন্য শতকরা ২০ ভাগ ‘টিউশন ফিস’ ছাড় দেয়া হয়। একই সঙ্গে করোনাকালীন অনলাইনে শিক্ষা কার্যক্রম স্বাভাবিক রাখতে অনেক শিক্ষার্থীকে ল্যাপটপ দিয়েও সহায়তা করেছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের প্রধান উপদেষ্টা অধ্যাপক ডক্টর মোহাম্মদ ফরাসউদ্দিন বলেন, শিক্ষার্থীদের স্বার্থে যতটুকু করা সম্ভব তার সবই করবে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার এ কথা বলা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website