ইয়াবাসহ গ্রেফতার স্কুলশিক্ষক

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের রাজিবপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কৃষি শাখার শিক্ষক মো. রফিকুল ইসলামকে (৩৮) ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে পার্শ্ববর্তী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের সোনাকুড়া এলাকা থেকে সানন্দাবাড়ী ফাঁড়ির পুলিশ তাকে গ্রেফতার করে।

 শিক্ষক মো. রফিকুল ইসলাম - ছবি সংগৃহীত

রাতে সেখান থেকে দেওয়ানগঞ্জ থানায় আনা হয় এবং শনিবার (৮ ফেব্রুয়ারি) তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন দেওয়ানগঞ্জ থানার অফিসার ইনচার্জ এমএম ময়নুল ইসলাম।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাকুড়া এলাকার একটি ইউক্যালিপটাস গাছের বাগানের ভিতর থেকে ২০০ পিস ইয়াবাসহ মো. রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।

মো. রফিকুল ইসলাম রাজিবপুর উপজেলার বালিয়ামারী ক্যাম্প পাড়ার আব্দুল বারীর ছেলে। বিগত ২০১৫ খ্রিষ্টাব্দে শিক্ষক হিসেবে তিনি ওই বিদ্যালয়ে যোগদান করেছিলেন।

এ প্রসঙ্গে রাজিবপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়েন প্রধান শিক্ষক আজিম উদ্দিন জানান, ওই শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.002504825592041