উচ্চশিক্ষার জন্য ঢাকায় এসে লাশ হলেন শিক্ষার্থী - বিবিধ - দৈনিকশিক্ষা


উচ্চশিক্ষার জন্য ঢাকায় এসে লাশ হলেন শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক |

উচ্চশিক্ষার জন্য ঢাকায় এসে লাশ হলেন এক যুবক। তার নাম মুন্না (১৯)। গতকাল মিরপুরে রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। পুলিশ বলছে, তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। জড়িতদের শনাক্তে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

মর্গ সূত্র জানায়, মুন্না স্বজনদের কাছে সংগ্রাম হিসেবে পরিচিত ছিলেন। মুন্না উচ্চশিক্ষার্থে IELTS করার জন্য গতকাল ভোরে ঢাকায় আসেন। বাস থেকে নামার পর শাহ আলী থানার পাশেই বিদ্যুৎ অফিসের কাছে খুন হন মুন্না। ভোর সাড়ে ৪টার দিকে মুন্নার সঙ্গে শেষ কথা হয় তার বন্ধু রহমতের। ভোর সাড়ে ৫টার দিকে হঠাৎ থানা থেকে তাকে ফোন করা হয়।

রহমত জানান, থানা থেকে ভোর ৫টার দিকে তাকে ফোন করে বলা হয়- ‘আপনি কি রহমত’। এরপর তাকে শাহ আলী থানায় যেতে বলা হয়। রহমত তার বড় ভাই এবং এক বন্ধুকে নিয়ে থানায় হাজির হন। মুন্নাকে খুন, নাকি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে কিছুই বুঝে উঠতে পারছেন না স্বজনরা।

স্বজনরা বলছেন, মুন্না লেখাপড়া করত ও খুব নরম স্বভাবের ছিল। কোনো দিন উগ্র মেজাজে কথা বলেনি।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম আসাদুজ্জামান জানান, কে বা কারা তাকে মেরেছে, ঘটনাস্থলেই সে মারা গেছে। ঘটনা সম্পর্কে জানার সঙ্গে সঙ্গে তাদের অফিসার ঘটনাস্থলে যান। বিষয়টি তদন্তাধীন আছে। বেশ কয়েকটি সংস্থা কাজ করছে।

জানা গেছে, মুন্না নীলফামারীর সৈয়দপুর ক্যান্টনমেন্ট কলেজ থেকে এ বছর উচ্চ মাধ্যমিক পাস করেন। তার গ্রামের বাড়ি নড়াইলে।


পাঠকের মন্তব্য দেখুন
৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি - dainik shiksha ৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী - dainik shiksha কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ - dainik shiksha ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি - dainik shiksha ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' - dainik shiksha ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি - dainik shiksha ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি please click here to view dainikshiksha website