উপবৃত্তির টাকা মোবাইল অ্যাকাউন্টে

নিজস্ব প্রতিবেদক |

একাদশ ও দ্বাদশ শ্র্রেণির  উপবৃত্তি প্রকল্পের টাকা শিক্ষার্থীদের মোবাইল উপবৃত্তির টাকা মোবাইল অ্যাকাউন্টে পাঠানো হয়েছে।  ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ১ম ও ২য় কিস্তির এবং ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের ৩য় ও ৪র্থ কিস্তির উপবৃত্তি এ টাকা ৩০ জুলাইয়ের মধ্যে শিক্ষার্থীরা উত্তোলন করতে পারবেন। মঙ্গলবার (১৭ জুলাই) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সূত্র এ তথ্য জানিয়েছে।

২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের নির্বাচিত কোন শিক্ষার্থী যদি উপবৃত্তির মেসেজ না পেয়ে থাকেন অথবা মেসেজ পাওয়ার পরে টাকা তুলতে না পারেন, তাদের সফটওয়ারে এন্ট্রিকৃত তথ্যের প্রিন্টেড কপি ও প্রতিষ্ঠান কর্তৃক আবেদন পত্রটি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে ২০ জুলাইয়ের মধ্যে  প্রকল্প দপ্তরে পাঠাতে বলেছে অধিদপ্তর।

এছাড়া ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির যেসব শিক্ষার্থীর অ্যাকাউন্টে টাাকা পাঠানো যায়নি, তাদের হালনাগাদ তথ্য ২০ জুলাইয়ের মধ্যে প্রকল্পের সফটওয়ারে অন্তর্ভুক্ত করতে  বলা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ - dainik shiksha অষ্টম পর্যন্ত অবৈতনিক শিক্ষায় সরকারকে সহযোগিতা করবে ইউএনএফপিএ ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র - dainik shiksha ইসরায়েলকে বোমা পাঠানো বন্ধ রাখছে যুক্তরাষ্ট্র ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে - dainik shiksha ভুইফোঁড় শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! - dainik shiksha ঢাকা শিক্ষা বোর্ডের জাপান টিকিট ৩০ লাখ! জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল - dainik shiksha জাল সনদধারী শিক্ষকের এমপিও বাতিল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0026960372924805