একাদশে ভর্তিকৃতদের তথ্য সংশোধনের সময় ফের বাড়লো - কলেজ - Dainikshiksha


একাদশে ভর্তিকৃতদের তথ্য সংশোধনের সময় ফের বাড়লো

নিজস্ব প্রতিবেদক |

একাদশ শ্রেণিতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের তথ্য সংশোধনের সময় ফের বাড়িয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। আগামী ৫ মে পর্যন্ত এ তথ্য সংশোধন করা যাবে। মঙ্গলবার (২৩ এপ্রিল) ঢাকা বোর্ড থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৮-১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয়, গ্রুপ, শিফট, ভার্সন, ছবি পরিবর্তন, ভর্তি পরিবর্তন, ভর্তি বাতিল এবং একাদশ শ্রেণির অনলাইন ও বিটিসি কার্যক্রমের সময় আগামী ৫ মে পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। 

আগামী ৫ মের পর ভর্তিকৃত শিক্ষার্থীদের তথ্য সংশোধনের সময় আর বাড়ানো হবে না বলেও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। 

 

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website