একাদশ শ্রেণিতে ভর্তি: মেধাবীদের জন্য বনপাড়া কলেজের বিশেষ ব্যবস্থা

বিজ্ঞাপন প্রতিবেদন |

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া কলেজে সরকার কর্তৃক প্রণীত একাদশ শ্রেণিতে (উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষ) ভর্তি নীতিমালা-২০২০ অনুযায়ী ভর্তি কার্যক্রম শুরু হবে আগামী ৯ আগস্ট থেকে। উচ্চ মাধ্যমিক বিজ্ঞান/মানবিক/ব্যবসায় শিক্ষা/ব্যবসায় ব্যবস্থাপনা (বিএম) শাখায় ভর্তির সুযোগ রয়েছে কলেজটিতে। 

 একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদের যোগ্য করে গড়ে তুলতে এ কলেজটির ভূমিকা অনন্য। শিক্ষা মন্ত্রণালয় ও রাজশাহী শিক্ষাবোর্ডের সব নিয়ম মেনে অত্যন্ত সুনামের সাথে কলেজটি এগিয়ে চলছে।   

ভর্তির জন্য কলেজ ক্যাম্পাসের ভর্তি তথ্য কেন্দ্র থেকে সব তথ্য পাওয়া যাবে। এছাড়া ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন এই নম্বরে : ০১৭৩৯-২৭৮৮৪৮ ও ০১৭১২-৪৯৮৫২৫।

অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের বিনা বেতনে/অর্ধ বেতনসহ বিভিন্ন ধরণের উপবৃত্তির ব্যবস্থা রয়েছে। 

যোগাযোগ : চাঁদ মহম্মদ, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), বনপাড়া কলেজ, এমপিও কোড- ৮৪০২০৩৩২০১, EIIN- ১২৩৯৭৬, কলেজ কোড- ডিগ্রি-২৩০৬, উচ্চ মাধ্যমিক- ২১৭৫, বিএম- ২৪০৭৭, ডাকঘর-হারোয়া, উপজেলা-বড়াইগ্রাম, জেলা-নাটোর, মোবাইল: ০১৩০৯-১২৩৯৭৬, E-mail: [email protected], Website: www.bonparacollege.com


পাঠকের মন্তব্য দেখুন
যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি please click here to view dainikshiksha website Execution time: 0.0024979114532471