এনসিসি ব্যাংকের মহাখালী শাখার যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক |

ঢাকার মহাখালীতে এনসিসি ব্যাংকের ১২২ তম শাখা আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম। 

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ইতরাত হোসেন। 

অন্যান্যের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম শামসুল আরেফিন, এসইভিপি ও হেডঅব অপারেশন্স মুহাম্মদ এইচ কাফী, এসইভিপি ও  গুলশান শাখার ব্যবস্থাপক মো. মাহবুব আলম, এসইভিপি ও বনানী শাখার ব্যবস্থাপক মো. জাকির আনাম, ইভিপি এবং মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার, এসভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান ফয়সাল আহমেদ, এসভিপি ও মহাখালী শাখার ব্যবস্থাপক এ কে এম ইখলাসুর রহমানসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীরা, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির ভাষণে মোঃ নূরুন নেওয়াজ সেলিম বলেন, এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের নিকট অঙ্গীকারাবদ্ধ। এরই ধারাবাহিকতায় ঢাকার মহাখালীতে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক কার্যক্রম শুরু করেছে। তিনি নতুন শাখা এবং এর সংলগ্ন নতুন ক্যাশ রিসাইকেলার মেশিন (সিআরএম) এর কথা উল্লেখ করে বলেন, এই অত্যাধুনিক মেশিনের মাধ্যমে গ্রাহকরা স্বচ্ছন্দে যেকোন সময় অনলাইনে তাদের আমানতের টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। বর্তমানের এ মাহামারীর সময় গ্রাহদের স্বতঃর্ফূত ব্যাংকিং কার্যক্রমকে ত্বরানিত করবে।


পাঠকের মন্তব্য দেখুন
নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0027260780334473