এবার নারীর চড় খেলেন প্রেসিডেন্ট ম্যাখোঁ (ভিডিও) - ভিডিও - দৈনিকশিক্ষা


এবার নারীর চড় খেলেন প্রেসিডেন্ট ম্যাখোঁ (ভিডিও)

দৈনিকশিক্ষা ডেস্ক |

প্রেসিডেন্টকে চড় মারা হয়েছে। বিশ্বাস হচ্ছে না? কিন্তু ঘটনা সত্য।

এ ঘটনা ঘটেছে ফ্রান্সে।  ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁকে প্রকাশ্যে চড় মেরেছেন এক নারী। ওই ঘটনার ভিডিও এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।
রোববার (২০ নভেম্বর) এ ঘটনা ঘটে। খবর: হিন্দুস্তান টাইমস।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মাস্ক পরিহিত ম্যাখোঁ কোথাও যাচ্ছিলেন। ওই সময় টি-শার্ট পরা এক নারী তাকে চড় মারলেন। ঘটনার সময় গণমাধ্যমের কয়েকজন কর্মী সেখানে উপস্থিত ছিলেন। চড় মারার ঘটনার পরপরই ম্যাখোঁর নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা দ্রুত ওই নারীকে মাটিতে চেপে ধরেন।

গত বছরের ৮ জুনে কিছুটা একই রকমের ঘটনার শিকার হয়েছিলেন ম্যাখোঁ। ওই সময় ফ্রান্সের দক্ষিণ-পূর্বাঞ্চলে সফরের সময় ম্যাখোঁর গালে চড় মেরেছিলেন এক ব্যক্তি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

এ বিষয়ে নিউইয়র্ক টাইমস জানিয়েছে, টেইন-ল’হার্মিটেজ নামক এক শহরের সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে যাচ্ছিলেন ম্যাখোঁ। করোনাভাইরাস মহামারি পরবর্তী পরিস্থিতি নিয়ে কথা বলতেই সেখানে যাচ্ছিলেন তিনি। সে সময়ই আচমকা এ ঘটনা ঘটে।

এক খাদ্যমেলায় ম্যাখোঁকে লক্ষ্য করে ডিম ছুঁড়ে মারার ঘটনাও ঘটেছিল। সেবার অবশ্য ডিমটি অল্পের জন্য ফরাসি প্রেসিডেন্টের মুখে লাগেনি। ডিমটি তার কাঁধে লাগে।


পাঠকের মন্তব্য দেখুন
গাড়িচাপায় নারীর মৃত্যু : ঢাবির সেই চাকরিচ্যুত শিক্ষক গ্রেফতার - dainik shiksha গাড়িচাপায় নারীর মৃত্যু : ঢাবির সেই চাকরিচ্যুত শিক্ষক গ্রেফতার প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরের শেষ সপ্তাহে - dainik shiksha প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরের শেষ সপ্তাহে স্বজনদের না পাওয়ায় অপারেশন হচ্ছে না গণপিটুনির শিকার শিক্ষকের - dainik shiksha স্বজনদের না পাওয়ায় অপারেশন হচ্ছে না গণপিটুনির শিকার শিক্ষকের স্কুলে কর্মচারী নিয়োগে ৬০ লাখ টাকা ঘুষ, তদন্ত শুরু - dainik shiksha স্কুলে কর্মচারী নিয়োগে ৬০ লাখ টাকা ঘুষ, তদন্ত শুরু কোচিংয়ে পড়তে না চাওয়ায় ছাত্র ও তার বাবাকে মারধর - dainik shiksha কোচিংয়ে পড়তে না চাওয়ায় ছাত্র ও তার বাবাকে মারধর কলকাতায় ১০ম বাংলাদেশ বইমেলা শুরু - dainik shiksha কলকাতায় ১০ম বাংলাদেশ বইমেলা শুরু কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা, শিক্ষা অধিদপ্তরের সতর্কতা - dainik shiksha কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা, শিক্ষা অধিদপ্তরের সতর্কতা please click here to view dainikshiksha website Execution time: 0.0037000179290771