কওমি মাদরাসায় আরো ৮ কোটি ৬৩ লাখ টাকার সাহায্য প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক |
ঈদুল ফিতর সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের আরও প্রায় সাত হাজার কওমি মাদ্রাসায় ৮ কোটি ৬৩ লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন।
 
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সোমবার এ তথ্য জানান। তিনি বলেন, 'প্রধানমন্ত্রী দেশের আরও ৬ হাজার ৯৭০ কওমি মাদরাসাকে ৮ কোটি ৬৩ লাখ ৪৫ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছেন।' খবর ইউএনবির। 
 
বরাদ্দ করা এ অর্থ রোববার জেলা প্রশাসকদের ব্যাংক হিসেবে ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফারের (ইএফটি) মাধ্যমে পাঠিয়ে দেওয়া হয়। সহায়তা পাওয়া নতুন মাদ্রাসাগুলোর মধ্যে রংপুর বিভাগে ৮৩৯টি, রাজশাহী বিভাগে ৬৬২টি, খুলনা বিভাগে ৪৩১টি, বরিশাল বিভাগে ২০২টি, ময়মনসিংহ বিভাগে ৯৩৭টি, ঢাকা বিভাগে ২ হাজার ২০২টি, চট্টগ্রাম বিভাগে ১ হাজার ২১১টি এবং সিলেট বিভাগে ৪৮৬টি।
এর আগে প্রধানমন্ত্রী চলতি রমজান মাসে প্রায় সাত হাজার কওমি মাদ্রাসায় ৮ কোটি ৩১ লাখ টাকা আর্থিক সহায়তা দেন।
 

পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0026960372924805