করোনায় অনুদান : ননএমপিও শিক্ষকদের তালিকা দেখুন দৈনিক শিক্ষার ইউটিউবে - কলেজ - দৈনিকশিক্ষা


করোনায় অনুদান : ননএমপিও শিক্ষকদের তালিকা দেখুন দৈনিক শিক্ষার ইউটিউবে

নিজস্ব প্রতিবেদক |

করোনাকালে লক্ষাধিক ননএমপিও শিক্ষক-কর্মচারীদের বিতরণের জন্য জরুরি ৪৬ কোটি ৬৩ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। এ টাকা ৮০ হাজার ৭৪৭ জন শিক্ষক ও ২৫ হাজার ৩৮ জন কর্মচারীর মধ্যে বিতরণ করা হবে। প্রতি জন শিক্ষক ৫ হাজার টাকা এবং প্রতি জন কর্মচারী  ২ হাজার ৫০০ টাকা করে পাবেন। প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান খাত থেকে ১ লাখ ৫ হাজার ৭৮৫ জন শিক্ষক-কর্মচারীকে জেলা প্রশাসনের মাধ্যমে অনুদানের টাকা দেয়া হবে। এ টাকা পেতে শিক্ষকদের ব্যাংক অ্যাকাউন্ট খোলার নির্দেশ দেয়া হয়েছে জেলা প্রশাসন থেকে।

ননএমপিও শিক্ষক-কর্মচারীদের তালিকা প্রকাশ করার উদ্যোগ নিয়েছে প্রকাশ করার উদ্যোগ নিয়েছে দৈনিক শিক্ষাডটকম। দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলে ধারাবাহিকভাবে অনুদানের জন্য নির্বাচিত শিক্ষক-কর্মচারীদের তালিকা প্রকাশ করা হচ্ছে।

তালিকা-১

তালিকা-২

তালিকা-৩

তালিকা-৪

তালিকা-৫

অনুদান পাওয়া শিক্ষকদের তালিকা দেখতে দৈনিক শিক্ষা নিউজ চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। আর শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন । 


পাঠকের মন্তব্য দেখুন
৮ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি - dainik shiksha ৮ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি ‘শিক্ষা ক্যাডার নয়, শিক্ষা সার্ভিস চালু করা উচিত’ - dainik shiksha ‘শিক্ষা ক্যাডার নয়, শিক্ষা সার্ভিস চালু করা উচিত’ ৩৮তম বিসিএসের গেজেট প্রকাশ - dainik shiksha ৩৮তম বিসিএসের গেজেট প্রকাশ ৪ ফেব্রুয়ারি এসএসসি ও এইচএসসির নতুন সিলেবাস প্রকাশ - dainik shiksha ৪ ফেব্রুয়ারি এসএসসি ও এইচএসসির নতুন সিলেবাস প্রকাশ খোলার ৬০ দিন পর এসএসসি, ৮৪ দিন পর এইচএসসি পরীক্ষা - dainik shiksha খোলার ৬০ দিন পর এসএসসি, ৮৪ দিন পর এইচএসসি পরীক্ষা বিসিএস পরীক্ষার খাতা মূল্যায়নে আরেকটু আন্তরিক হোন, পরীক্ষকদের প্রতি চেয়ারম্যান - dainik shiksha বিসিএস পরীক্ষার খাতা মূল্যায়নে আরেকটু আন্তরিক হোন, পরীক্ষকদের প্রতি চেয়ারম্যান please click here to view dainikshiksha website