করোনায় নিষেধ অগ্রাহ্য করে কলেজে 'বিশেষ পরীক্ষা'!

দৈনিকশিক্ষা ডেস্ক |

করোনা মহামারীর সময়ে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সুবিধাভোগী নির্বাচনে পরীক্ষা গ্রহণের অভিযোগে এক অধ্যক্ষকে জরিমানা করা হয়েছে। গিন্নিদেবী মহিলা কলেজ অধ্যক্ষ বদরুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার (১৮ আগস্ট) সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন এ অর্থদণ্ড দেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের গিন্নিদেবী আগরওয়াল মহিলা কলেজে উপবৃত্তির সুবিধাভোগী নির্বাচনের পরীক্ষা নেওয়া হয়েছে। 

মোবাইল ফোনে ছাত্রীদের কলেজে ডেকে এনে পরীক্ষা গ্রহণ করা হয় বলে জানা গেছে। এমন অভিযোগ পেয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোশাররফ হোসেন ও রুহিয়া থানার পুলিশ ফোর্সসহ কলেজে অভিযান চালায়। 

এসময় করোনা পরিস্থিতি সময়েও শিক্ষার্থীদের অভিভাবকসহ কলেজে আসতে বাধ্য করা, স্বাস্থ্যবিধি লংঘন ও সরকারি নির্দেশনা অমান্য করায় কলেজের অধ্যক্ষ বদরুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0027868747711182