কলারোয়ায় সমাপনী পরীক্ষার্থী ৪ হাজারের বেশি

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি |

কলারোয়ায় ৪ হাজারের বেশি পরীক্ষার্থী প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষায় অংশ নিচ্ছে। এ বছর উপজেলায় ১২৭ সরকারি প্রাথমিক বিদ্যালয়,৭টি বেসরকারি ও এনজিও ভিত্তিক স্কুল এবং ৩৪টি  ইবতেদায়ি মাদরাসা ও ৫টি স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা থেকে ৪ হাজার ১৪৩ শিক্ষার্থী প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করবে বলে জানা গেছে। এদের মধ্যে ২ হাজার ৬৪ জন ছাত্র  এবং ২ হাজার ৭৯ জন ছাত্রী। 

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলার ১২ ইউনিয়নে ১২টি পরীক্ষা কেন্দ্র এবং পৌরসদরে ১টি সহ মোট ১৩টি কেন্দ্রে সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোজাফ্ফর উদ্দীন দৈনিক শিক্ষাডটকমকে জানান, আগামী ১৭ ই নভেম্বর (রোবাবর) শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে পরীক্ষায়  অংশগ্রহণে পরীক্ষার সব প্রয়োজনীয় উপকরণ ইতিমধ্যে সব কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে। 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0023651123046875